শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৫:৫৮ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
শান্তিপূর্ণভাবে ইভিএম মেশিনের মাধ্যমে কুতুবদিয়া উপজেলা পরিষদ নির্বাচন সম্পন্ন ঈদের মোনাজাতে রোহিঙ্গাদের কান্না; স্বদেশ ফেরতের আকুতি ‘সংক্ষুদ্ধ হয়ে পূর্ব পরিকল্পনা মতে’ বন কর্মকর্তাকে হত্যা : পুলিশ মিয়ানমারের গৃহযুদ্ধ : সীমান্তের ওপারে বিস্ফোরণের শব্দ, এপারে কম্পন কক্সবাজার পৌরসভায় প্লাস্টিক বর্জ্য ব্যবস্থাপনায় সমন্বয় কমিটি কক্সবাজারে বিদ্যুৎ নিয়ে সু-খবর রামুতে ড্রাম্প ট্রাক উল্টে চালকের মৃত্যু চকরিয়া থেকে অস্ত্র সহ ‘ডাকাত দলের’ ৪ সদস্য গ্রেপ্তার বন কর্মকর্তা হত্যাকারিদের দ্রুত গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন টেকনাফে গলায় ফাঁস গালানো মাদ্রাসা ছাত্রের মরদেহ উদ্ধার

মোনাফকে সুচিকিৎসা দিয়ে বাঁচানোর আহবান মামলায় অভিযুক্ত কাবেরীর

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধিন ছাত্রলীগের সাবেক নেতা মোনাফ সিকদারকে সুচিকিৎসা দিয়ে বাঁচিয়ে রাখার আহবান জানিয়েছেন মামলায় ২ নম্বর অভিযুক্ত কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাংগঠণিক সম্পাদক নাজনীন সরওয়ার কাবেরী। তিনি আশংকা প্রকাশ করেছেন, ষড়যন্ত্রকারিরা বিষক্রিয়ায় মোনাফের ক্ষতি করে আসল ষড়যন্ত্রকারি ও ঘটনাকে পর্দার আড়ালে নিয়ে যাবে।

মঙ্গলবার দুপুরে ফেসবুকে নাজনীন সরওয়ার কাবেরী এমন আশংকা ব্যক্ত করেছেন। তিনি লিখেছেন, “আহত মোনাফকে সুচিকিৎসা দিয়ে বাঁচিয়ে রাখুন। কারণ ষড়যন্ত্রকারীরা তাকে বিষক্রিয়ায় ক্ষতি করে আসল ষড়যন্ত্রকারী ও ঘটনাকে পর্দার আড়ালে নিয়ে যাবে।”

প্রসঙ্গত, গত ২৭ অক্টোবর রাতে ছাত্রলীগের সাবেক সহ সভাপতি মোনাফ সিকদারকে গুলি করে দূর্বৃত্তরা। এ ঘটনায় মোনাফের ভাই শাহজাহান সিকদার বাদি হয়ে যে মামলা দায়ের করে তাকে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক পৌর মেয়র মুজিবুর রহমানকে প্রধান অভিযুক্ত, দ্বিতীয় অভিযুক্ত সাংগঠণিক সম্পাদক নাজনীন সরওয়ার কাবেরী এবং পৌর আওয়ামীলীগের প্রচার সম্পাদক আবু বকর সিদ্দিক খোনকে তৃতীয় অভিযুক্ত করা হয়। এ ঘটনায় সড়ক অবরোধ বিক্ষোভ ও পৌর সভার নাগরিক সেবা বন্ধ করে প্রতিবাদের জের ধরে আলোচনায় হচ্ছে।

নিউজটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

.coxsbazartimes.com

Design & Developed BY ThemesBazar.Com
themesbcox1716222888